মোবাইল অ্যাপ পেতে আপনার অ্যান্ড্রয়েড ফোনের প্লে-স্টোর থেকে ডাউনলোড করুন | নিজের এলাকার খবর জানাতে হোয়াটসঅ্যাপ করুন 9232119011
logo
Breaking News

জাতীয় পর্যায়ে ভলিবল প্রাইম লিগের খেলোয়াড়দের টিম নির্বাচন হল

2022-10-15 09:56:33
কলকাতা স্পোর্টস সদ্যপ্রাপ্ত সংবাদ স্লাইডার সাম্প্রতিক পোস্ট
জাতীয় পর্যায়ে ভলিবল প্রাইম লিগের খেলোয়াড়দের টিম নির্বাচন হল

 

নিজস্ব প্রতিবেদন: কলকাতা থান্ডারবোল্টসের এ২৩ দ্বারা চালিত রুপে প্রাইম ভলিবল লীগের দ্বিতীয় সংস্করণের জন্য খেলোয়াড়দেরকে নিয়ে আজ প্রথমবারের মতো কলকাতায় অনুষ্ঠিত হয়েছিল, ডিফেন্ডিং চ্যাম্পিয়ন । হায়াত রিজেন্সি ৮টি ফ্র্যাঞ্চাইজির প্রাথমিক মালিকদের সাথে এখন ফোনপে-এর প্রতিষ্ঠাতাদের দ্বারা আনন্দের শহরে মুম্বাই ফ্র্যাঞ্চাইজি সমাবেশের সাম্প্রতিক অধিগ্রহণের সাথে, মার্কি আন্তর্জাতিক ভলিবল তারকাদের একটি তারকাখচিত অনুষ্ঠান প্রত্যক্ষ করেছে। কলকাতা থান্ডারবোল্টস-এর টিম নির্বাচন পরিচালনা করেছিলেন শ্রী পবন কুমার পাটোদিয়া (চেয়ারম্যান এবং সহ-মালিক), এবং শ্রী বিনীত ভান্ডারী (সহ-মালিক),শ্রী সুমেধ পাটোদিয়া (টিম ডিরেক্টর), শ্রী নারায়ণ আলভা (প্রধান কোচ) এবং কলকাতা থান্ডারবোল্টস ম্যানেজমেন্টের (সহকারী কোচ) শ্রী অমৃত পাল সিং। রক্ষিত খেলোয়াড় স্কোয়াডের অধিনায়ক অশ্বল রাই এবং সিজন ১-এর এমভিপি হলেন শ্রী বিনিত কুমার।

সুরাট ভিত্তিক চারু জুয়েলসের শ্রী অমিত দেশাই এই অনুষ্ঠানের জন্য বিশেষভাবে উদ্দ্যেগ নিয়ে এসেছিলেন এবং টিম নির্বাচনের আগে একটি চ্যাম্পিয়নশিপ রিং সহ গত বছরের পুরো কলকাতা থান্ডারবোল্টস স্কোয়াডকে সেরেনাড করেছিলেন।

এই টিম নির্বাচনে উপস্থিত অন্যান্য ফ্র্যাঞ্চাইজি মালিকদের মধ্যে রয়েছে মুথুট ফিনকর্প গ্রুপের শ্রী টমাস মুথুট, কিউরফুডস থেকে শ্রী অঙ্কিত নাগোরি, বিকন ইনফোটেকের শ্রী সেফির বিকন, এবং ফোনপে থেকে শ্রী সমীর নিগম এবং শ্রী রাহুল চারি। লিগের সিইও এবং ক্রীড়া শিল্পের অভিজ্ঞ শ্রী জয় ভট্টাচার্য ওভারসিয়ারের অধীনে শ্রী মণীশ বাটাভিয়া এই অনুষ্ঠানটি পরিচালনা করেছিলেন।

লীগের দ্বিতীয় সংস্করণের জন্য খেলোয়াড়দের টিম নির্বাচন একটি আরও উত্তেজনাপূর্ণ অনুষ্ঠান ছিল যেখানে খেলোয়াড়রা সংশ্লিষ্ট ফ্র্যাঞ্চাইজির সাথে ২ বছরের চুক্তি স্বাক্ষর করেছে, এই বছর থেকে ভলিবল ওয়ার্ল্ডের সাথে তাদের অ্যাসোসিয়েশনের মাধ্যমে লীগ আন্তর্জাতিক হতে যাচ্ছে এবং অষ্টম ফ্র্যাঞ্চাইজি আসছে। বোর্ড অংশগ্রহণকারীরা ফেব্রুয়ারিতে আসন্ন অ্যাকশন-প্যাকড সিজনের অংশ হওয়ার জন্য বিশ্বের শীর্ষ আন্তর্জাতিক ভলিবল তারকাদের জন্য একটি খসড়া সহ ভারতের শীর্ষ ভলিবল খেলোয়াড়দের জন্য বিড করেছে।

মিডিয়াকে সম্বোধন করে, কলকাতা থান্ডারবোল্টসের চেয়ারম্যান এবং সহ-মালিক, শ্রী পবন কুমার পাটোদিয়া বলেছেন, “এই বিশেষ টিম নির্বাচন ভারতের খেলোয়াড়দের একটি উদযাপন, এবং আমরা নিবন্ধিত পেশাদার খেলোয়াড়দের সংখ্যা সারা দেশে থেকে ৫০০-এরও বেশি অভূতপূর্ব বৃদ্ধি দেখে খুবই আনন্দিত। উল্লেখযোগ্য বৃদ্ধি আমাদের এই বছর একটি স্কোয়াড তৈরি করতে অনুপ্রাণিত করেছে যা আমাদের প্রিয় রাজ্যের গৌরব নিয়ে আসার সাথে সাথে ভারতের সমস্ত অংশ থেকে সত্যিকারের প্রতিনিধিত্ব প্রতিফলিত করে। আমরা শুধু ভারতীয় ভলিবলে নয়, সামগ্রিকভাবে ভারতীয় খেলায় একটি বিশাল অনুষ্ঠান থেকে কিছুক্ষণ দূরে আমরা অনেক প্রতিভাবান ভলিবল খেলোয়াড়দের একটি প্ল্যাটফর্ম দেওয়ার জন্য দীর্ঘ সময় ধরে অপেক্ষা করেছি যেখানে তারা তাদের প্রতিভা প্রদর্শন করতে পারে। আমরা একটি টুর্নামেন্টের ক্র্যাকারের অপেক্ষায় আছি। আমি প্রতিযোগিতার জন্য সমস্ত ফ্র্যাঞ্চাইজির শুভকামনা জানাতে চাই।”

কলকাতা থান্ডারবোল্টস সম্পর্কে: কলকাতা থান্ডারবোল্টস হল রুপে প্রাইম ভলিবল লীগের উদ্বোধনী মৌসুমের চ্যাম্পিয়ন ভলিবল ফ্র্যাঞ্চাইজি। এই দলের মালিকরা হলেন পবন কুমার পাটোদিয়া, বিনীত ভান্ডারী এবং বিনয় কিষাণ। রুপে প্রাইম ভলিবল লিগে আটটি শহর-ভিত্তিক ফ্র্যাঞ্চাইজি রয়েছে – কালিকট হিরোস, কোচি ব্লু স্পাইকার্স, আহমেদাবাদ ডিফেন্ডারস, হায়দ্রাবাদ ব্ল্যাক হকস, চেন্নাই ব্লিটজ, বেঙ্গালুরু টর্পেডোজ, মুম্বাই মেটার্স এবং কলকাতা থান্ডারবোল্টস একটি একক রাউন্ড-রবিন ফর্ম্যাটে ভলিবল লীগে প্রতিদ্বন্দ্বিতা করছে। ২০২২ সালের ফেব্রুয়ারিতে হায়দ্রাবাদে অনুষ্ঠিত সিজন লিগটি সোনি টিভি নেটওয়ার্কে সম্প্রচারিত হয়েছিল এবং দেশব্যাপী ১৩৩ মিলিয়ন দর্শক অর্জন করেছিল।

Latest tweets

Social Media


Download Android App
About Us

Kolkata Prime Time আমাদের নিউজ পোর্টাল সর্বশেষ প্রস্তাব ও ব্রেকিং নিউজ হয়.

Owner : DIBYENDU GHOSAL

স্বত্বাধিকারী : দিব্যেন্দু ঘোষাল

Contact: 9232119011

E-mail : kolkatapritime@gmail.com

Address :

Kolkata Prime Time, S.P. PALLY, REGENT PARK, KOLKATA- 700093

©️ সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Copyright 2019 | All Right Reserved by Kolkata Prime Time Group