মোবাইল অ্যাপ পেতে আপনার অ্যান্ড্রয়েড ফোনের প্লে-স্টোর থেকে ডাউনলোড করুন | নিজের এলাকার খবর জানাতে হোয়াটসঅ্যাপ করুন 9232119011
logo
Breaking News

বারাণসীতে মমতাকে কালো পতাকা বিজেপির, পাল্টা হুঙ্কার মমতার

2022-03-03 10:04:11
ভারত সদ্যপ্রাপ্ত সংবাদ স্লাইডার সাম্প্রতিক পোস্ট রাজনীতি
বারাণসীতে মমতাকে কালো পতাকা বিজেপির, পাল্টা হুঙ্কার মমতার
বারাণসীর গঙ্গাঘাটে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রয়েছেন সপা নেতা কিরণময় নন্দ। ছবি : অভিজি

সোয়েল মন্ডল, বারাণসী

 

তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় বারাণসীতে পা রাখতেই বিজেপি বিজেপি শিবিরে আতঙ্ক? নাহলে সামান্য সময়ের ব্যবধানে
মমতাকে কালো পতাকা দেখানো হবে কেন? বুধবার সন্ধ্যায় বিশ্বনাথধামে এসে গেরুয়া বাহিনীর 'আক্রমণে'র মুখে পড়লেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গঙ্গারতি দর্শনে লালবাহাদুর শাস্ত্রী বিমানবন্দর থেকে দশাশ্বমেধ ঘাটে আসার পথে বারাণসী শহরের বেনিয়াতে মমতাকে কালো পতাকা দেখায় ভক্তকুল। জয় শ্রীরাম জয় ধ্বনি সঙ্গে চলে গো-ব্যাক মমতা সহ নানাবিধ স্লোগান। লাঠি আর হাত দিয়ে চাপড়ও মারা হয় মমতার গাড়িতে। এটি অবশ্য এতটুকু বিচলিত হননি তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। গাড়ি থামিয়ে মাইক হাতে রুখে দাঁড়ান মমতা। ভক্তকুলকে বলেন আপনারা যেভাবে স্বাগত জানালেন তাতে আমি অভিভূত!
তবে একটা বিষয় আমাকে এভাবে ভয় দেখানো যায় না। আমি আপনাদের ভয় পাই না। এখন গঙ্গারতি দর্শনে যাচ্ছি।
কাল অখিলেশের হয়ে জনসভা করব। মোদি-শাহ লড়াইয়ের অন্যতম সহযোগী অখিলেশ যাদবের হয়ে ময়দানে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। ভোটপর্বের সূচনায় লখনউতে গিয়ে 'ঝোড়ো' ইনিংস খেলে এসেছিলেন। এবার দ্বিতীয় ইনিংস। তাও নরেন্দ্র মোদির গড় বারাণসীতে। কিন্তু সত্যিই কি গড়? এখানেও যে এখন গেরুয়া শিবিরের সঙ্গে শিবিরের সঙ্গে 'কাঁটে কা টক্কর' দিচ্ছেন মুলায়ম- পুত্র। সমাজবাদীর আত্মবিশ্বাস  এমনই পর্যায়ে যে বারাণসীতে ৩০-৩২ বছরে বিজেপির না হারা দু'টি আসনও মানুষেরে চর্চায়। আজ বৃহস্পতিবার সমাজবাদী এবং জোটসঙ্গীদের সমর্থনে শিবপুর বিধানসভা কেন্দ্রের আরেতে মহারালির আয়োজন করা হয়েছে। ভক্ত - বিক্ষোভের দাঁড়িয়ে মমতার কটাক্ষ ওই সভায় আপনারাও আসুন না! আপনাদের প্রতিক্রিয়াই বলছে বিজেপি হারছে। মমতার গাড়িতে চড়াও হওয়ার ঘটনায় ইতিমধ্যে থানায় অভিযোগ দায়ের হয়েছে।
তবে ওই অনভিপ্রেত ঘটনা ছাড়া বারাণসীবাসী এদিন মমতাকে বারণ করেছে সাদরে। সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে তৃণমূল সুপ্রিমো যখন দশাশ্বমেধ ঘাটে গঙ্গারতি দর্শনে যান তাঁকে ঘিরে উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। দিদি দিদি চিৎকার আর অসংখ্য মোবাইল ক্যামেরার ফ্ল্যাশ। পথে বিজেপির দাপাদাপি'র খবর পেয়ে ততক্ষণে চলে এসেছেন কিরণময় নন্দ রাজেন্দ্র চৌধুরী সহ শীর্ষ সমাজবাদী পার্টির কর্মী- সমর্থক এবং তৃণমূল নেতা রাজেশপতি ত্রিপাঠি। 
এবং ললিতপতি ত্রিপাঠির সমর্থকরাও পাল্টা 'ওম নমঃ শিবায়' ধ্বনিতে সরব হয়। এইসবের মাঝেই অখিলেশ যাদবের বিরুদ্ধে বিজেপি প্রার্থী তথা কেন্দ্রীয় মন্ত্রী এস পিসিং বাঘেল দলবল নিয়ে আসেন গঙ্গারতি  দেখতে। যে সিঁড়িতে মমতা বসেছিলেন ঠিক তার পিছনে একটা বাড়ির দোতালায় বারান্দায় পুলিশ আবৃত ছিলেন তিনি। আরতির শেষ পর্বে প্রণাম সেরে উঠে পড়েন মমতা।
গাড়িতে দশাশ্বমেধ ঘাট রোড ধরে যাওয়ার সময় ফের ভক্তকুলের স্লোগান। এবার আরও শক্ত মমতা হাতজোড় করে বললেন - ওরা আমাদের ভয় পেয়েছে... হর হর মহাদেব!

Latest tweets

Social Media


Download Android App
About Us

Kolkata Prime Time আমাদের নিউজ পোর্টাল সর্বশেষ প্রস্তাব ও ব্রেকিং নিউজ হয়.

Owner : DIBYENDU GHOSAL

স্বত্বাধিকারী : দিব্যেন্দু ঘোষাল

Contact: 9232119011

E-mail : kolkatapritime@gmail.com

Address :

Kolkata Prime Time, S.P. PALLY, REGENT PARK, KOLKATA- 700093

©️ সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Copyright 2019 | All Right Reserved by Kolkata Prime Time Group