মোবাইল অ্যাপ পেতে আপনার অ্যান্ড্রয়েড ফোনের প্লে-স্টোর থেকে ডাউনলোড করুন | নিজের এলাকার খবর জানাতে হোয়াটসঅ্যাপ করুন 9232119011
logo
Breaking News

ডোমিনোজের শারদ উপহার

2022-09-27 22:58:53
কলকাতা সদ্যপ্রাপ্ত সংবাদ স্লাইডার সাম্প্রতিক পোস্ট লাইফ স্টাইল
ডোমিনোজের শারদ উপহার

নিজস্ব প্রতিনিধি: প্রাচ্যের সবচেয়ে বড় উৎসব, এই পুজো উদযাপন করতে এবং এই বিষয়ে উৎসাহের অংশ হতে, ভারতের বৃহত্তম পিৎজা চেইন, ডোমিনো'জ পিৎজা ঐতিহ্যবাহী বাঙালি স্বাদের দ্বারা অনুপ্রাণিত হয়ে ৬টি নতুন সুস্বাদু পিৎজার একটি নতুন রেঞ্জ লঞ্চ করার কথা ঘোষণা করেছে৷ দেশের পূর্বাঞ্চলের সবচেয়ে বড় মাপে পালিত উৎসব, দুর্গাপুজোর সময় ডোমিনো`জ স্থানীয় স্বাদের থেকে সূত্র ধরে, বাংলার বিখ্যাত স্বাদ- কাসুন্দি, কষা এবং মালাই-এ পিৎজা চালু করেছে।

ডোমিনো'জ সারা ভারত জুড়ে গ্রাহকদের বৈচিত্র্যপূর্ণ স্বাদ এবং তাদের পছন্দগুলি পূরণ করার ক্ষেত্রে তার মেনুকে ধারাবাহিকভাবে ইনোভেশনের জন্য পরিচিত। তারা সবসময় পূর্বাঞ্চলকে তাদের অন্যতম প্রধান বাজার হিসেবে বিবেচনা করে থাকে। এই নতুন রেঞ্জের লঞ্চটি কৌশলগতভাবে পূর্ব ভারতের দিকে নজর রেখেই আনা হয়েছে। এখানে লোকেরা যে উৎসব উদযাপন করে তার সঙ্গে এটা সামঞ্জস্যপূর্ণ। এই প্রথম কোন কিউএসআর ব্র্যান্ড বাংলা খাবার এবং ভারতের পূর্বাঞ্চলের স্বাদ থেকে অনুপ্রাণিত হয়ে মেনু তৈরি করেছে।

এই অঞ্চলের কনজিউমারদের রুচি ও পছন্দ বোঝার জন্য ডোমিনো'জ দ্বারা পরিচালিত গভীর গবেষণায় দেখা গিয়েছে যে স্থানীয় খাবারগুলি কনজিউমারদের আস্বাদনে প্রাধান্য পেয়েছে। ব্র্যান্ডটি এই সুযোগটিকে কাজে লাগিয়ে কনজিউমারদেরকে একটি আলাদা প্রোডাক্ট অফার করার জন্য একটি সুইট স্পট হিসাবে খুঁজে পেয়েছে, যা উভয় জগতের সেরা। এটি হল- বাংলার খাঁটি স্বাদের সঙ্গে পিৎজার উৎকৃষ্টতা।

এই লঞ্চের বিষয়ে বলতে গিয়ে, জুবিল্যান্ট ফুডওয়ার্কস লিমিটেডের চিফ এক্সিকিউটিভ অফিসার ও ম্যানেজিং ডিরেক্টর সমীর খেতরপাল বলেন, “ডোমিনো'জ-এ, আমাদের প্রয়াস সবসময়ই আমাদের গ্রাহকদের ক্রমবর্ধমান পছন্দগুলি পূরণ করার কথা ভেবে নেওয়া হয়ে থাকে। পূর্বাঞ্চল আমাদের জন্য একটি প্রধান বাজার। আমাদের টিম নতুন নতুন স্বাদের পিৎজা তৈরির দিকে মনোনিবেশ করে থাকে যা বাংলা`র সত্তাকে তুলে ধরতে পারে। পুজোর মরসুমে পিৎজার নতুন রেঞ্জ লঞ্চ করার মাধ্যমে, আমরা উৎসব উদযাপন এবং উৎসবের অংশ হতে পেরে আনন্দিত। আমরা এই অঞ্চলে এই রেঞ্জকে বাড়িয়ে নিয়ে গিয়ে এবং তার আরও বৃদ্ধির জন্য উন্মুখ হয়ে রয়েছি।"

Latest tweets

Social Media


Download Android App
About Us

Kolkata Prime Time আমাদের নিউজ পোর্টাল সর্বশেষ প্রস্তাব ও ব্রেকিং নিউজ হয়.

Owner : DIBYENDU GHOSAL

স্বত্বাধিকারী : দিব্যেন্দু ঘোষাল

Contact: 9232119011

E-mail : kolkatapritime@gmail.com

Address :

Kolkata Prime Time, S.P. PALLY, REGENT PARK, KOLKATA- 700093

©️ সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Copyright 2019 | All Right Reserved by Kolkata Prime Time Group