মোবাইল অ্যাপ পেতে আপনার অ্যান্ড্রয়েড ফোনের প্লে-স্টোর থেকে ডাউনলোড করুন | নিজের এলাকার খবর জানাতে হোয়াটসঅ্যাপ করুন 9232119011
logo
Breaking News
সাইকেল আগরবাতি বাজারে আনল পুষ্করিণী | প্রর্দশিত হল "অথ বৃষ মঙ্গল কথা" | আধার সেন্টারের লাইনে মহিলা-পুরুষের একই লাইন, সম্মানহানির অভিযোগ গ্রাহকদের | সরকারি সার ও কীটনাশক কৃষিজীবিদের না দিয়ে মাটিতে পুঁতে ফেলার অভিযোগে আন্দোলনে বামেরা | চাকরিক্ষেত্রে দুর্নীতি, ভোট পরবর্তী হিংসার বিরুদ্ধে বিজেপির অবস্থান-বিক্ষোভ | রেল সংস্কারের কাজের জন্য বিপর্যস্ত পরিষেবা, পরিবর্তন রুট, বাতিল ট্রেন | রাজ্য প্রতিশ্রুতি দিলেও বাঁকুড়া-বর্ধমান সেতু না হওয়ার অভিযোগ অগ্নিমিত্রার | নড়াইলে উদ্ধার ২১৫ পিস ইয়াবা, গ্রেফতার এক অভিযুক্ত | জলে ডুবে মৃত্যু হলো এক সেনা কর্মীর | লুমিনিস নিয়ে এল লি-অন ব্যাটারি |

বহাল স্থগিতাদেশ, জেল হেফাজতেই ঠাঁই ফিরহাদ-সুব্রত-মদন-শোভনের

2021-05-19 20:16:04
কলকাতা সদ্যপ্রাপ্ত সংবাদ স্লাইডার সাম্প্রতিক পোস্ট রাজনীতি
বহাল স্থগিতাদেশ, জেল হেফাজতেই ঠাঁই ফিরহাদ-সুব্রত-মদন-শোভনের
ফাইল ফোটো

নারদা মামলার শুনানি শেষে বহাল থাকল স্থগিতাদেশ। আপাতত জেল হেফাজতেই থাকতে হবে ৪ হেভিওয়েট নেতাকে। হাইকোর্টে দিনভর সওয়াল জবাব চললেও, মিলল না কোনো সমাধান সূত্র। শারীরিক অসুস্থতার কারণ দেখিয়েও অন্তর্বর্তীকালীন জামিন মিলল না মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়ের। তাই আগামীকাল অর্থাৎ বৃহস্পতিবার ফের হবে নারদা মামলার পরবর্তী শুনানি ভারপ্রাপ্ত প্রধান বিচারপতির এজলাসে।

বুধবার প্রায় আড়াই ঘন্টা ধরে কলকাতা হাইকোর্টে চলে নারদা মামলার শুনানি। ধৃত নেতাদের হয়ে সওয়াল করেন অভিষেক মনু সিংভি, কল্যাণ বন্দ্যোপাধ্যায় ও সিদ্ধার্থ লুথরারা। অন্যদিকে সিবিআইয়ের সওয়াল করেন সলিসিটর জেনারেল তুষার মেহেতা। আইনি লড়াইয়ে যুক্তি ও পাল্টা যুক্তিতে এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ উভয় পক্ষই।

এদিন সিবিআইয়ের তরফ থেকে বলা হয়, গত সোমবার নিজাম প্যালেসের সামনে তৃণমূল সমর্থকদের যে বিক্ষোভ দেখানো হয় সেই প্রসঙ্গ তোলা হয়। এমনকি রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সিবিআই দফতরে গিয়ে আধিকারিকদের ওপর চাপ সৃষ্টি করার প্রসঙ্গও তোলেন। এই পরিস্থিতিতে সিবিআইয়ের কাজের ব্যাঘাত ঘটেছে এবং তারা যথাযথ ভাবে কাজ করতে পারেন নি বলে মন্তব্য করেন সলিসিটর জেনারেল তুষার মেহেতা।

অন্যদিকে ধৃত ৪ নেতার হয়ে পাল্টা জবাব দেন অভিষেক মনু সিংভি। তিনি বলেন, জামিনের আবেদন আর বিক্ষোভ ২ ভিন্ন বিষয়। যে নেতাদের গ্রেফতার করা হয়েছে তাঁরা দীর্ঘদিন ধরে বিধায়ক ছিলেন বা এখনও রয়েছেন। তাঁরা তদন্তের স্বার্থে সিবিআইয়ের সঙ্গে কোনো রকম অসহযোগিতাও করেন নি। এমনকি মুখ্যমন্ত্রী নিজাম প্যালেসে গিয়ে তাঁর সহকর্মীদের সাথে দেখা করে সহানুভূতি দেখিয়েছেন মাত্র। কোনোও রকম অশান্তি ছড়ান নি।

তবে দুপক্ষের দীর্ঘ সওয়াল-জবাবের পরও মুক্তি পেলেন না ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়। এই মুহূর্তে ফিরহাদ হাকিম রয়েছেন প্রেসিডেন্সি জেল হাসপাতালে। আর বাকি তিন নেতা এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন।

Latest tweets

Social Media


Download Android App
About Us

Kolkata Prime Time আমাদের নিউজ পোর্টাল সর্বশেষ প্রস্তাব ও ব্রেকিং নিউজ হয়.

Owner : DIBYENDU GHOSAL

স্বত্বাধিকারী : দিব্যেন্দু ঘোষাল

Contact: 9232119011

E-mail : kolkatapritime@gmail.com

Address :

Kolkata Prime Time, S.P. PALLY, REGENT PARK, KOLKATA- 700093

©️ সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Copyright 2019 | All Right Reserved by Kolkata Prime Time Group