মোবাইল অ্যাপ পেতে আপনার অ্যান্ড্রয়েড ফোনের প্লে-স্টোর থেকে ডাউনলোড করুন | নিজের এলাকার খবর জানাতে হোয়াটসঅ্যাপ করুন 9232119011
logo
Breaking News

প্রজাতন্ত্র দিবসে মুক্তি পেতে চলেছে  গান্ধী গডসে এক যুদ্ধ

2023-01-20 20:58:46
ভারত বিনোদন সদ্যপ্রাপ্ত সংবাদ স্লাইডার সাম্প্রতিক পোস্ট
প্রজাতন্ত্র দিবসে মুক্তি পেতে চলেছে  গান্ধী গডসে এক যুদ্ধ


নিজস্ব প্রতিবেদন: রাজকুমার সন্তোষীর গান্ধী গডসে এক যুদ্ধের ট্রেলার জনসাধারণের পাশাপাশি সমালোচকদের মধ্যে অসাধারণ প্রশংসা অর্জন করেছে। নাথুরাম গডসে এবং মহাত্মা গান্ধী একে অপরের মুখোমুখি হওয়ার উপর ভিত্তি করে চলচ্চিত্রটির অনন্য ধারণা দেশজুড়ে আলোড়িত তুলেছে।

ছবিটি পরিচালনা করেছেন জাতীয় পুরস্কার বিজয়ী পরিচালক রাজকুমার সন্তোষী। এই প্রজাতন্ত্র দিবসে মুক্তিপ্রাপ্ত ছবিটি প্রেক্ষাগৃহে হিট হবেই বলেই মনে করা হচ্ছে।

ছবির গল্পে গান্ধীজিকে নাথুরাম গডসের আক্রমণ তাঁর মুখোমুখি হওয়া এবং তাদের চরম বিপরীত মতাদর্শ নিয়ে আলোচনা করার একটি কাল্পনিক দৃশ্য দেখানো হয়েছে, যথার্থই বলেছেন - 'বিচারোঁ কা যুদ্ধ'। ছবিতে, নাথুরাম গডসের ভূমিকায় চিন্ময় মন্ডলেকার এবং মহাত্মা গান্ধীর ভূমিকায় অভিনয় করেছেন দীপক আন্তানি।

ছবির পরিচালক রাজকুমার সন্তোষী ছবির সম্পর্কে বলতে গিয়ে বলেছেন, “এটা আমার নয় বছর পর ফিরে আসার বিষয় নয়, আমি ৯ বছর পর কী পাচ্ছি সেটাই মূল কথা। একটি ফিল্ম বানানোর আগে, আমি সবসময় নিজেকে জিজ্ঞাসা করি যে আমার ফিল্মটি কী পার্থক্য তৈরি করবে এবং আমি এটির উত্তর পেয়ে গেলেই কাজ শুরু করি, গান্ধী গডসে এক যুদ্ধ আমার কাছে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চলচ্চিত্র। "

অভিনেতা চিন্ময় মন্ডলেকার বলেছেন, রাজকুমার সন্তোষী এবং দীপক আন্তানির সাথে যুক্ত হওয়া আমার কাছে অত্যন্ত আনন্দের ছিল। নাথুরাম গডসে চরিত্রে অভিনয় করা ছিল তেমনই কঠিন কারণ এটি দর্শকরা গডসেকে ঘৃণাই করে এসেছেন।

তবে আমি সবসময় বিশ্বাস করেছি, দর্শকরা যখন আমার দ্বারা চিত্রিত কোনও চরিত্রকে ঘৃণা করতে শুরু করে, তার মানে আমি আমার কাজটি ভালভাবে করেছি।"

অভিনেতা দীপক আন্তানি বলেছেন, “আমি সবসময় প্রার্থনা করতাম যে একজন কিংবদন্তী পরিচালক গান্ধীজির উপর একটি চলচ্চিত্র বানায় এবং আমাকে কাস্ট করে এবং আমি গান্ধী গডসে এক যুদ্ধের মাধ্যমে সেই স্বপ্ন সত্যি হতে দেখছি। রাজকুমার সন্তোষী একটি প্রতিষ্টান এবং তার কাছ থেকে, আমি অভিনয়, নির্দেশনা এবং আরও ভাল মানুষ হওয়া শিখেছি। আমি এই প্রকল্পের সাথে যুক্ত হতে পেরে আনন্দিত এবং আমি আশা করি শ্রোতারাও এটিকে সমানভাবে পছন্দ করবেন।”

ছবিতে অভিনয় করেছেন পবন চোপড়া, অনুজ সাইনি এবং তানিশা সন্তোষী।

সন্তোষী প্রোডাকশন এলএলপি একটি পিভিআর ছবি রিলিজ উপস্থাপন করে, রাজকুমার সন্তোষী পরিচালিত, এ আর রহমানের সঙ্গীত পরিচালনা ও ম্যানিলা সন্তোষী প্রযোজিত। ২০২৩ সালের ২৬শে জানুয়ারী সিনেমা হলে মুক্তি পাচ্ছে

Latest tweets

Social Media


Download Android App
About Us

Kolkata Prime Time আমাদের নিউজ পোর্টাল সর্বশেষ প্রস্তাব ও ব্রেকিং নিউজ হয়.

Owner : DIBYENDU GHOSAL

স্বত্বাধিকারী : দিব্যেন্দু ঘোষাল

Contact: 9232119011

E-mail : kolkatapritime@gmail.com

Address :

Kolkata Prime Time, S.P. PALLY, REGENT PARK, KOLKATA- 700093

©️ সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Copyright 2019 | All Right Reserved by Kolkata Prime Time Group