মোবাইল অ্যাপ পেতে আপনার অ্যান্ড্রয়েড ফোনের প্লে-স্টোর থেকে ডাউনলোড করুন | নিজের এলাকার খবর জানাতে হোয়াটসঅ্যাপ করুন 9232119011
logo
Breaking News

হেক্সাগন ইন্ডিয়া সামিট আয়োজিত হল

2022-08-26 22:41:34
কলকাতা সদ্যপ্রাপ্ত সংবাদ স্লাইডার সাম্প্রতিক পোস্ট মতামত
হেক্সাগন ইন্ডিয়া সামিট আয়োজিত হল

নিজস্ব প্রতিনিধি: হেক্সাগন ইন্ডিয়ার বহু প্রত্যাশিত প্রযুক্তিগত শীর্ষক সম্মেলন আজ কলকাতার নভোটেলে অনুষ্ঠিত হয়েছে, মাইনিং এবং জিওস্পেশিয়াল প্রোডাক্ট এবং হেক্সাগনের সমাধান পোর্টফোলিও নিয়ে আলোচনা ও অভিজ্ঞতা ভাগ করে নেওয়ার জন্য একত্রিত হন। ইভেন্টটি প্রদর্শন করে যে কীভাবে হেক্সাগন শিল্প, উৎপাদন, অবকাঠামো, পাবলিক সেক্টরে গতিশীলতা আনতে পারে। উৎপাদনশীলতা, গুণমান এবং সুরক্ষা বাড়ানোর জন্য ডেটা কে কিভাবে ব্যবহার করা যায়।
হেক্সাগন ইন্ডিয়া সামিটটি উদ্বোধন করেন: রণধীর কুমার, আইএএস, সচিব - আইটি এবং ইলেকট্রনিক্স বিভাগ, ডব্লিউবি এবং ব্যবস্থাপনা পরিচালক WEBEL এবং এতে উপস্থিত ছিলেন: প্রমোদ কৌশিক, প্রেসিডেন্ট হেক্সাগন ইন্ডিয়া; মনোজ শর্মা, ডিরেক্টর মার্কেটিং অ্যান্ড সেলস এক্সিলেন্স; ভাস্কর জেভি, আইএফএস, প্রধান বন সংরক্ষক, ওয়ার্কিং প্ল্যান এবং জিআইএস সার্কেল, বিভাগ। পরিবেশ ও বন, পশ্চিমবঙ্গ সরকার, আশীষ কুমার জেনা, যুগ্ম সচিব ওড়িশা।
এই শীর্ষ সম্মেলনে, সর্বাধুনিক প্রযুক্তি যা জরিপকারীদের দ্রুত জরিপ করতে সহায়তা করে তা নিয়ে আলোচনা হয়। অসামান্য গুণমানের সঙ্গে ক্লায়েন্টদের চাহিদা মেটাতে নয়া দিশার উদ্ভাবন করে। জিআইএস, রিমোট সেন্সিং এবং ফটোগ্রামমেট্রি সফ্টওয়্যারের হেক্সাগনের পাওয়ার পোর্টফোলিওতে সর্বশেষ প্রযুক্তির অগ্রগতির দিকটিও তুলে ধরে সুচারু ভাবে।
ভারতে, হেক্সাগনের 2100 এর বেশি কর্মচারী রয়েছে যার অফিস 14টি শহরে এবং দুটি গবেষণা ও উন্নয়ন কেন্দ্রে (হায়দরাবাদ এবং পুনে) রয়েছে৷ কলকাতায়, হেক্সাগন ইন্ডিয়া একটি অত্যাধুনিক পরিষেবা কেন্দ্র সহ 25 আগস্ট সেক্টর 5 সেক্টরের ইকো সেন্টারের সন্নিকটে তার নতুন অফিস খুলেছে।

এই উপলক্ষে, হেক্সাগন ইন্ডিয়ার প্রেসিডেন্ট প্রমোদ কৌশিক বলেন, “ডেটা হেক্সাগনের ডিএনএ-তে রয়েছে। আমরা 20 বছরেরও বেশি সময় ধরে সেন্সর সলিউশনে একজন নেতা হিসাবে কাজ করে চলেছি। ভারত বরাবরই হেক্সাগনের প্রতি মনোযোগী। প্রযুক্তি গ্রহণ এবং আর্থ-সামাজিক উন্নয়ন উভয় ক্ষেত্রেই এটি ধারাবাহিকভাবে বৃদ্ধি পাচ্ছে, এবং আমরা আমাদের দেশের সরকার, বেসরকারি উদ্যোগ, কৃষক এবং নাগরিকদের সাহায্য ও সেবা করার ক্ষেত্রে আমাদের প্রযুক্তির মাধ্যমে এই বৃদ্ধির ক্ষেত্রে অবদান রাখার একটি বড় সম্ভাবনা দেখতে পাচ্ছি। কয়েক দশক ধরে আমরা প্রতিরক্ষা ও নিরাপত্তা, আইন প্রয়োগকারী, ম্যাপিং সংস্থা, তেল ও গ্যাস, শিল্প উৎপাদন, খনি, বন ও কৃষি, অটোমোবাইল শিল্প, পরিবহন, নগর রূপান্তর ইত্যাদিতে আমাদের গ্রাহকদের সেবা ও সহায়তা করে আসছি।”

Latest tweets

Social Media


Download Android App
About Us

Kolkata Prime Time আমাদের নিউজ পোর্টাল সর্বশেষ প্রস্তাব ও ব্রেকিং নিউজ হয়.

Owner : DIBYENDU GHOSAL

স্বত্বাধিকারী : দিব্যেন্দু ঘোষাল

Contact: 9232119011

E-mail : kolkatapritime@gmail.com

Address :

Kolkata Prime Time, S.P. PALLY, REGENT PARK, KOLKATA- 700093

©️ সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Copyright 2019 | All Right Reserved by Kolkata Prime Time Group