মোবাইল অ্যাপ পেতে আপনার অ্যান্ড্রয়েড ফোনের প্লে-স্টোর থেকে ডাউনলোড করুন | নিজের এলাকার খবর জানাতে হোয়াটসঅ্যাপ করুন 9232119011
logo
Breaking News

মানসিক স্বাস্থ্য চাঙ্গা করতে হিন্দুজা-চোপরা ফাউন্ডেশনের অভিনব উদ্যোগ

2021-05-21 13:01:00
কলকাতা স্লাইডার সাম্প্রতিক পোস্ট লাইফ স্টাইল মেডিকেল
মানসিক স্বাস্থ্য চাঙ্গা করতে হিন্দুজা-চোপরা ফাউন্ডেশনের অভিনব উদ্যোগ

নিজস্ব প্রতিনিধি: বর্তমানে করোনা পরিস্থিতি আরও ভয়াবহ আকার ধারণ করছে। এই মারণ ভাইরাস শুধু শারীরিক নয় মানসিকভাবেও দুর্বল করে দিচ্ছে মানুষকে। এই পরিস্থিতিতে চোপরা ফাউন্ডেশন, জন ডব্লিউ ব্রিক মেন্টাল হেলথ ফাউন্ডেশন ও সিজি ক্রিয়েটিভস-এর সহযোগিতায় হিন্দুজা ফাউন্ডেশন মানসিক স্বাস্থ্য ও সুস্থতার ক্ষেত্রে পদক্ষেপ করল। এইসব সংস্থা সম্মিলিতভাবে ‘নেভার অ্যালোন গ্লোবাল মেন্টাল হেলথ (ভার্চুয়াল) সামিট’ চলাকালীন ‘স্পটলাইট ইন্ডিয়া’ শীর্ষক তিন ঘন্টার সেগমেন্ট কো-স্পনসর করবে। বিশেষ বক্তাদের মধ্যে থাকবেন সদগুরু ও অভয় দেওল। এই সেগমেন্টে সত্য হিন্দুজা’র ‘অ্যালকেমিক সোনিক এনভায়রনমেন্ট’ পরিবেশন করবে একটি ‘মাল্টিসেন্সরি’ গভীর শ্রুতির অভিজ্ঞতা, যা জাগিয়ে তুলবে রিফ্লেকশন, রিসেপ্টিভিটি ও এক্সচেঞ্জের মানসিকতা। সামিটে অংশগ্রহণকারীরা তাদের মানসিক স্বাস্থ্য ও সুস্থতা বিষয়ে সহায়তা পাবেন এখান থেকে: https://neveralonesummit.live/।

মানসিক স্বাস্থ্য ভাল রাখার বিভিন্ন পন্থা ও কৌশল জানাবেন খ্যাতনামা মেন্টাল হেলথ প্রফেশনাল, ওয়েলনেস এক্সপার্ট, ব্রেন সায়েন্টিস্ট, আর্টিস্ট ও মিউজিসিয়ানগণ। ২১ মে ভার্চুয়াল সামিট’টি ‘লাইভ’ প্রচারিত হবে ফেসবুক, ইউটিউব ও অন্যান্য মিডিয়া প্ল্যাটফর্মে।

Latest tweets

Social Media


Download Android App
About Us

Kolkata Prime Time আমাদের নিউজ পোর্টাল সর্বশেষ প্রস্তাব ও ব্রেকিং নিউজ হয়.

Owner : DIBYENDU GHOSAL

স্বত্বাধিকারী : দিব্যেন্দু ঘোষাল

Contact: 9232119011

E-mail : kolkatapritime@gmail.com

Address :

Kolkata Prime Time, S.P. PALLY, REGENT PARK, KOLKATA- 700093

©️ সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Copyright 2019 | All Right Reserved by Kolkata Prime Time Group