মোবাইল অ্যাপ পেতে আপনার অ্যান্ড্রয়েড ফোনের প্লে-স্টোর থেকে ডাউনলোড করুন | নিজের এলাকার খবর জানাতে হোয়াটসঅ্যাপ করুন 9232119011
logo
Breaking News
সাইকেল আগরবাতি বাজারে আনল পুষ্করিণী | প্রর্দশিত হল "অথ বৃষ মঙ্গল কথা" | আধার সেন্টারের লাইনে মহিলা-পুরুষের একই লাইন, সম্মানহানির অভিযোগ গ্রাহকদের | সরকারি সার ও কীটনাশক কৃষিজীবিদের না দিয়ে মাটিতে পুঁতে ফেলার অভিযোগে আন্দোলনে বামেরা | চাকরিক্ষেত্রে দুর্নীতি, ভোট পরবর্তী হিংসার বিরুদ্ধে বিজেপির অবস্থান-বিক্ষোভ | রেল সংস্কারের কাজের জন্য বিপর্যস্ত পরিষেবা, পরিবর্তন রুট, বাতিল ট্রেন | রাজ্য প্রতিশ্রুতি দিলেও বাঁকুড়া-বর্ধমান সেতু না হওয়ার অভিযোগ অগ্নিমিত্রার | নড়াইলে উদ্ধার ২১৫ পিস ইয়াবা, গ্রেফতার এক অভিযুক্ত | জলে ডুবে মৃত্যু হলো এক সেনা কর্মীর | লুমিনিস নিয়ে এল লি-অন ব্যাটারি |

কর্মসংস্থানের লক্ষ্যে মউ সাক্ষর

2021-12-18 11:11:57
কলকাতা সদ্যপ্রাপ্ত সংবাদ স্লাইডার সাম্প্রতিক পোস্ট প্রযুক্তি
কর্মসংস্থানের লক্ষ্যে মউ সাক্ষর

 

নিজস্ব প্রতিনিধি: কর্মসংস্থান বাড়ানো এবং যুবকদের উন্নত করার লক্ষ্য নিয়ে, জিনিয়াস ফাউন্ডেশন, মানবসম্পদ সংস্থার সিএসআর শাখা, জিনিয়াস কনসালট্যান্টস এলটিডি, ইলেকট্রনিক সেক্টর স্কিলস কাউন্সিল অফ ইন্ডিয়া (ESSCI) এর সঙ্গে সহযোগিতা করেছে। এই সহযোগিতার আওতায় বিভিন্ন নিয়োগযোগ্য কর্মীদের মধ্যে দক্ষতা বিকাশের জন্য প্রশিক্ষণ ও কোচিং দেওয়া হবে। এই প্রচেষ্টার সূচনা করার জন্য জিনিয়াস কনসালট্যান্টস লিমিটেড এবং ইএসএসসিআই একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। এই প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধনে জিনিয়াস কনসালট্যান্টস লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আরপি যাদব, জনাব পীযূষ চক্রবর্তী, ভাইস-এর সম্মানসূচক উপস্থিতিতে। সভাপতি ইএসএসআই জনাব বিক্রম দাস, স্টেট এনগেজমেন্ট অফিসার এনএসডিসি এবং অভিজিৎ চ্যাটার্জি, চেয়ারম্যান অ্যাসেনসিভ এডুকেয়ার এলটিডি।
অনুষ্ঠান চলাকালীন, সম্মানিত অতিথি গোপাল সাহা, জিএম, পিএনবি ব্যাঙ্ক এবং আরপি যাদব, সিএমডি, জিনিয়াস কনসালট্যান্টস লিমিটেডের উৎসাহজনক বক্তৃতার পরে এমওইউ স্বাক্ষরিত হয়। এদিন বিভিন্ন বিষয়ের উপর আলোকপাত করে প্যানেল আলোচনা করা হয়। যেমন ক্ষুদ্র-উদ্যোক্তাকে ক্ষমতায়ন করা এবং জীবিকা, দক্ষতা, প্রচার এবং আরও অনেক কিছুর জন্য সিএসআর ক্রিয়াকলাপগুলিকে কাজে লাগানো।
এই উদ্যোগের বিষয়ে মন্তব্য করতে গিয়ে, জিনিয়াস কনসালট্যান্টস লিমিটেডের সিএমডি, আরপি যাদব বলেছেন, "টেকসই কর্মসংস্থান সৃষ্টি এবং অন্তর্ভুক্তিমূলক বৃদ্ধির লক্ষ্যে কাজ করা ইএসসিআই-এর সাথে আমাদের অংশীদারিত্ব ঘোষণা করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আমরা বিভিন্ন প্রশিক্ষণ কর্মসূচির সুবিধা দেব যা চাহিদা এবং সাহায্যের মধ্যে রয়েছে। মানুষ শিল্প প্রস্তুত হতে বা তাদের নিজস্ব ব্যবসা শুরু করতে।"
তিনি আরও যোগ করেন, “আমরা সত্যই বিশ্বাস করি যে, সঠিক প্রশিক্ষণ, নির্দেশিকা এবং দক্ষতা বিকাশের মাধ্যমে আমরা একটি বিশাল প্রভাব ফেলতে পারি এবং অসংখ্য মানুষের জীবনযাত্রার উন্নতি করতে পারি। দক্ষতা প্রদানের মাধ্যমে, আমরা শুধু কর্মীদের ক্ষমতায়নই করি না, ভারতকে স্বনির্ভর করার জন্য উৎপাদনশীল ও কর্মসংস্থানযোগ্য শ্রমশক্তি বৃদ্ধি করে আমাদের অর্থনীতির কাঠামো ও ভিত্তিকে শক্তিশালী করছি।"

Latest tweets

Social Media


Download Android App
About Us

Kolkata Prime Time আমাদের নিউজ পোর্টাল সর্বশেষ প্রস্তাব ও ব্রেকিং নিউজ হয়.

Owner : DIBYENDU GHOSAL

স্বত্বাধিকারী : দিব্যেন্দু ঘোষাল

Contact: 9232119011

E-mail : kolkatapritime@gmail.com

Address :

Kolkata Prime Time, S.P. PALLY, REGENT PARK, KOLKATA- 700093

©️ সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Copyright 2019 | All Right Reserved by Kolkata Prime Time Group