মোবাইল অ্যাপ পেতে আপনার অ্যান্ড্রয়েড ফোনের প্লে-স্টোর থেকে ডাউনলোড করুন | নিজের এলাকার খবর জানাতে হোয়াটসঅ্যাপ করুন 9232119011
logo
Breaking News

মেঘবেলা ব্রডব্যান্ডের কোয়াড-প্লে পরিষেবা

2020-12-16 00:12:36
কলকাতা সদ্যপ্রাপ্ত সংবাদ স্লাইডার সাম্প্রতিক পোস্ট প্রযুক্তি
মেঘবেলা ব্রডব্যান্ডের কোয়াড-প্লে  পরিষেবা

নিজস্ব প্রতিবেদন: পশ্চিমবঙ্গে মেঘবেলা ব্রডব্যান্ড নিয়ে এলো কোয়াড-প্লে পরিষেবা । এটি একটি ভয়েস এনাবল্ড অ্যান্ড্রয়েড বক্স যা গ্রাহকদের সাধারণ টিভি কে স্মার্ট টিভি তে রূপান্তরিত করবে । এটি পূর্ব ভারতের প্রথম আইএসপি যারা এফটিটিএইচ (ফাইবার-টু-দ্য হোম) প্রযুক্তির মাধ্যমে ভয়েস, ভিডিও, ডেটা এবং ওয়্যারলেস পরিষেবার সূচনা করলো ।

গুগল অ্যাসিস্ট্যান্ট দ্বারা চালিত অ্যান্ড্রয়েড বক্সটির মাধ্যমে অ্যাক্সেস পাওয়া যাবে প্রিমিয়াম ওটিটি প্ল্যাটফর্ম এবং ১৫০ টিরও বেশি লাইভ টিভি চ্যানেল এর পরিষেবা । গ্রাহকরা ২৫০ এমবিপিএস স্পিডের সুপারফাস্ট ব্রডব্যান্ডের সাথে অ্যামাজন প্রাইম, জি ফাইভ , হাঙ্গামা, হাবহপ্পার, শীমারু মি, গানা এবং হইচই, আড্ডাটাইমস এবং বঙ্গ টিভির মতো বাংলা ওটিটি প্লাটফর্মে বিজ্ঞাপন মুক্ত বিনোদন এবং সংগীতের আনন্দ ও উপভোগ করতে পারবেন। অ্যান্ড্রয়েড বক্সটি এইচডিএমআই পোর্ট বা এভি ইনপুট এর মাধ্যমে যে কোনও টিভিতে সংযুক্ত করা যাবে। সংযুক্ত করার পর টিভি স্ক্রিনটি অ্যান্ড্রয়েড নাইন ইন্টারফেস প্রদর্শন করবে, যার মাধ্যমে গ্রাহক জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম এবং লাইভ টিভি চ্যানেলগুলি আক্সেস করতে পারবে ।

কলকাতা এবং পশ্চিমবঙ্গের গ্রাহকদের জন্য তিন রকমের প্ল্যান রয়েছে - ত্রৈমাসিক (৫২৫০ টাকা), অর্ধ-বার্ষিক (৯০০০ টাকা) এবং বার্ষিক (১৫,০০০ টাকা)। এছাড়াও বিভিন্ন রকমের সুবিধা সহ চারটি মাসিক প্ল্যানও রয়েছে - ১০০০ টাকা , ১২৪৯ টাকা, ১৪৯৯ টাকা এবং ১৫৪৯ টাকা। মেঘবেলা এইচডিএফসি ব্যাঙ্কের সাথে একটি জিরো কস্ট ইএমআই সুবিধা চালু করেছে যাতে গ্রাহকরা ৩/৬/৯/১২ মাসের জন্য সুদমুক্ত ইএমআইতে পেমেন্ট করতে পারবেন। শুধু তাই নয়, মেঘবেলা তার গ্রাহকদের কোভিড ১৯ থেকে রক্ষা করার জন্য ওরিয়েন্টাল ইনসিওরেন্সের সাথে ১ লক্ষ টাকার করোনা কবচ স্বাস্থ্য বীমার সুযোগ দিচ্ছে ।

Latest tweets

Social Media


Download Android App
About Us

Kolkata Prime Time আমাদের নিউজ পোর্টাল সর্বশেষ প্রস্তাব ও ব্রেকিং নিউজ হয়.

Owner : DIBYENDU GHOSAL

স্বত্বাধিকারী : দিব্যেন্দু ঘোষাল

Contact: 9232119011

E-mail : kolkatapritime@gmail.com

Address :

Kolkata Prime Time, S.P. PALLY, REGENT PARK, KOLKATA- 700093

©️ সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Copyright 2019 | All Right Reserved by Kolkata Prime Time Group