মোবাইল অ্যাপ পেতে আপনার অ্যান্ড্রয়েড ফোনের প্লে-স্টোর থেকে ডাউনলোড করুন | নিজের এলাকার খবর জানাতে হোয়াটসঅ্যাপ করুন 9232119011
logo
Breaking News

ভারতে ট্রায়াম্ফের ১৪তম স্টোর কলকাতায়

2022-06-17 23:47:20
কলকাতা সদ্যপ্রাপ্ত সংবাদ স্লাইডার সাম্প্রতিক পোস্ট মতামত
ভারতে ট্রায়াম্ফের ১৪তম স্টোর কলকাতায়

নিজস্ব প্রতিনিধি: ট্রায়াম্ফ টাইগার 1200 বাইক ভারতে নিয়ে আসার পর, আইকনিক ব্রিটিশ প্রিমিয়াম মোটরসাইকেল ব্র্যান্ড ট্রায়াম্ফ, কলকাতায় তাদের ডিলারশীপ এর সূচনা করল। 

কলকাতায় টু-হুইলারের ক্রমবর্ধমান চাহিদার কারণে, ট্রায়াম্ফ তাদের এই বিপণি চালু করেছে যা কলকাতার গ্রাহকদের চাহিদা পূরণের সঙ্গে সঙ্গে উত্তর-পূর্বের গ্রাহকদের আরও সহায়তা করবে। ট্রায়াম্ফ মোটরসাইকেলের পুরো রেঞ্জ - মডার্ন ক্লাসিক, অ্যাডভেঞ্চারস, রোডস্টারস এবং রকেটস- এর পুরো সম্ভারকে সহজতর করার পাশাপাশি, স্পিড ট্রায়াম্ফ-এ ব্যবহারকারিরা পাবেন মোটরসাইকেলের প্রতিটি বিভাগের জন্য উপযুক্ত অ্যাকসেসরিজ বা সাজসরঞ্জাম, মার্চেন্ডাইজ এবং পোশাক। 

 বিজনেস হেড, ট্রায়াম্ফ মোটরসাইকেলস ইন্ডিয়া, মিঃ শোয়েব ফারুক বলেন, “দেশে প্রিমিয়াম মোটরসাইকেল এর চাহিদা লাগাতার বৃদ্ধি পাচ্ছে, ফলে আমরা কলকাতায় নিজেদের নেটওয়ার্ককে নতুন করে সাজিয়ে তুলতে পেরে অত্যন্ত আনন্দিত। কলকাতা লাক্সারি মোটরসাইকেল এর জন্য একটি গুরুত্বপূর্ণ বাজার যা ক্রমশঃ বাড়ছে। আমরা এই গুরুত্বপূর্ণ বাজারে নিজেদের পণ্যগুলি তুলে ধরার জন্য স্পিড মোটোকর্প এর সঙ্গে যুক্ত হয়েছি। গ্রাহকদের সবচেয়ে প্রিমিয়াম ব্র্যান্ড অভিজ্ঞতা সরবরাহ করার ব্যপারে আমরা আত্মবিশ্বাসী যা তারা ট্র্যায়াম্ফ এর কাছ থেকে আশা করেন”।  

তিনি আরো বলেন, “নতুন নানা লঞ্চের হাত ধরে সেলসের দিক থেকে এই অর্থবছর আমাদের কাছে অত্যন্ত ভালো ছিলো। আগামী দিনেও আমরা আরো বেশি বৃদ্ধি অর্জন করার আশা রাখি। নতুন প্রজন্মের রাইডারদের ট্রায়াম্ফ মোটরসাইকেল এর স্বাগত জানাতে আমরা প্রস্তুত”। 

স্পিড ট্রায়াম্ফের ডিলার প্রিন্সিপাল অতুল মাখারিয়া বলেন, “ট্রায়াম্ফ মোটরসাইকেল কলকাতায় নিয়ে আসতে পেরে আমরা খুবই রোমাঞ্চিত। আমাদের ব্যবসায়ের এক দশকেরও বেশি অভিজ্ঞতা রয়েছে এবং আঞ্চলিক রাইডার সম্প্রদায়ের সাথে আমরা ভালভাবে সংযুক্ত। স্পিড ট্রায়াম্ফ স্থানীয় বাইক উত্সাহীদের পরিষেবা দিতে উন্মুখ হয়ে আছে। এই ব্র্যান্ড তাদের বিশ্বমানের পণ্য এবং ট্রায়াম্ফের আতিথেয়তার অভিজ্ঞতা অর্জনের জন্য একটি প্ল্যাটফর্ম সরবরাহ করে ব্রিটিশ মার্কি এই ব্র্যান্ডকে নতুন উচ্চতায় নিয়ে যায়”।

বাইক উত্সাহী এবং নতুন-প্রজন্মের রাইডারদের জন্য 22টি মডেল নিয়ে আসা হয়েছে।

Latest tweets

Social Media


Download Android App
About Us

Kolkata Prime Time আমাদের নিউজ পোর্টাল সর্বশেষ প্রস্তাব ও ব্রেকিং নিউজ হয়.

Owner : DIBYENDU GHOSAL

স্বত্বাধিকারী : দিব্যেন্দু ঘোষাল

Contact: 9232119011

E-mail : kolkatapritime@gmail.com

Address :

Kolkata Prime Time, S.P. PALLY, REGENT PARK, KOLKATA- 700093

©️ সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Copyright 2019 | All Right Reserved by Kolkata Prime Time Group