মোবাইল অ্যাপ পেতে আপনার অ্যান্ড্রয়েড ফোনের প্লে-স্টোর থেকে ডাউনলোড করুন | নিজের এলাকার খবর জানাতে হোয়াটসঅ্যাপ করুন 9232119011
logo
Breaking News

১৭ তম বছরে পা দিয়ে জাঁকজমকে পালন হল ৩৬৫ অরেঞ্জ কাপ-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান 

2021-02-01 22:46:17
কলকাতা স্পোর্টস স্লাইডার সাম্প্রতিক পোস্ট
১৭ তম বছরে পা দিয়ে জাঁকজমকে পালন হল ৩৬৫ অরেঞ্জ কাপ-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান 

 

শুচিস্মিতা ব্যানার্জী: সোমবার সল্টলেকের এফসি গ্রাউন্ডে হয়ে গেল ৩৬৫অরেঞ্জ ডট কম দ্বারা আয়োজিত ৩৬৫ অরেঞ্জ কাপ ২০২১- এর গ্র্যান্ড ফিনাল ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান। টুর্নামেন্টটি ২২ শে জানুয়ারী ২০২১ থেকে ৩১ জানুয়ারী ২০২১ পর্যন্ত চলেছিল। ২০০৫ সাল থেকে শুরু হয় এই অরেঞ্জ কাপ। এই নিয়ে টুর্নামেন্টটির ১৭ তম বছর পূর্ণ হল। প্রতিষ্ঠার পর থেকে এখন পর্যন্ত ৯০ টিরও বেশি কর্পোরেট অংশ নিয়েছে টুর্নামেন্টটিতে।এ বছর টুর্নামেন্টে যে সাত শীর্ষস্থানীয় দল অংশ নিয়েছিল সেগুলি হল -জাতীয় আইবিএম, হালদিয়া পেট্রোকেমিকেলস এবং এমসিপিআই, ব্রেনিয়াম ইনফরমেশন টেকনোলজিস, টাটা মোটরস, টিসিজি লাইফ সায়েন্সেস ইমোশন, টিসিজি লাইফ সায়েন্সেস অ্যাম্বিশন এবং টিসিজি ডিজিটাল।

সপ্তাহের শেষে শনিবার ও রবিবার দুই ছুটির দিনে এই সাতটি দলকে নিয়ে ছয় ওভারের টুর্নামেন্টটির আয়োজন করা হয়েছিল। পুরো টুর্নামেন্টটি সাদা ডিউস বল, রঙিন টুর্নামেন্টের জার্সিতে খেলা হয়েছিল। প্রতিটি দলের পক্ষ থেকে মাঠে ছয়জন খেলোয়াড় এবং রিজার্ভ বেঞ্চ থেকে এক ইনিংসে টানা তিন ওভারের জন্য অতিরিক্ত ফিল্ডার ("পাওয়ার ফিল্ডার" নামে পরিচিত) -এর ব্যবস্থা ছিল।

আগের বছরের মত এ বছরেও ৩৬৫ অরেঞ্জ কাপ-এর বিজয়ী দল হল- টিসিজি লাইফ সায়েন্সেস । টিসিজি লাইফ সায়েন্সেসের সৌরভ চাকি টুর্নামেন্টের সেরা খেলোয়াড়ের পুরস্কারে ভূষিত হন। টিসিজি লাইফ সায়েন্সেসের আরকা মিত্র সেরা ব্যাটসম্যানের পুরস্কার এবং আইবিএম ব্লুয়ের আভিজিৎ সিরকার সেরা বোলারের পুরষ্কার পান।

৩৬৫অরেঞ্জ ডট কম-এর সিইউ ও ব্যবস্থাপনা পরিচালক জয় চ্যাটার্জি জানান, "দীর্ঘদিন বাড়িতে আটকে থাকার পরে, লোকেরা বাইরে গিয়ে বাইরের কাজগুলি উপভোগ করতে মরিয়া। এবং খেলাধুলা এর মধ্যে অন্যতম হচ্ছে, গতি অর্জন করেছে। তদুপরি, কর্পোরেট কর্মীরা একই কারণে লকডাউন চাপ এবং পরবর্তী কাজের চাপ বন্ধ করতে আগ্রহী ছিল। আমরা সুরক্ষা সতর্কতার কথা মাথায় রেখে পুরো টুর্নামেন্টের ব্যবস্থা করেছি তবে আমরা টুর্নামেন্টের মাধ্যমেও চূড়ান্ত স্বস্তি নিশ্চিত করার জন্য যথাসাধ্য চেষ্টা করেছি।”

Latest tweets

Social Media


Download Android App
About Us

Kolkata Prime Time আমাদের নিউজ পোর্টাল সর্বশেষ প্রস্তাব ও ব্রেকিং নিউজ হয়.

Owner : DIBYENDU GHOSAL

স্বত্বাধিকারী : দিব্যেন্দু ঘোষাল

Contact: 9232119011

E-mail : kolkatapritime@gmail.com

Address :

Kolkata Prime Time, S.P. PALLY, REGENT PARK, KOLKATA- 700093

©️ সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Copyright 2019 | All Right Reserved by Kolkata Prime Time Group