মোবাইল অ্যাপ পেতে আপনার অ্যান্ড্রয়েড ফোনের প্লে-স্টোর থেকে ডাউনলোড করুন | নিজের এলাকার খবর জানাতে হোয়াটসঅ্যাপ করুন 9232119011
logo
Breaking News

৯৯ টাকার ব্লু টুথ হেডফোন ১০০ গ্রাহককে

2022-05-18 10:53:36
ভারত সদ্যপ্রাপ্ত সংবাদ স্লাইডার সাম্প্রতিক পোস্ট প্রযুক্তি
৯৯ টাকার ব্লু টুথ হেডফোন ১০০ গ্রাহককে

নিজস্ব প্রতিবেদন: pTron, ভারতে সাশ্রয়ী মূল্যের এবং উচ্চ-মানের ডিজিটাল লাইফস্টাইল এবং অডিও আনুষাঙ্গিক ব্র্যান্ডের দ্রুত বর্ধনশীল এবং নেতৃস্থানীয় নির্মাতা, আজ ঘোষণা করেছে TANGENT URBAN, গেমিং এবং বিনোদনের জন্য পরবর্তী প্রজন্মের ওয়্যারলেস নেকব্যান্ড ইয়ারফোন।

ব্যতিক্রমী গেমিং অভিজ্ঞতা এবং একক চার্জে একটি অভূতপূর্ব 60Hrs ব্যাটারি লাইফের জন্য মালিকানাধীন AptSense প্রযুক্তির সাথে প্রকৌশলী, TANGENT URBAN শহুরে যুবকদের জন্য তৈরি করা হয়েছে, যা পরিধানকারীদের সঙ্গীত, বিনোদন এবং টক টাইমের জন্য আদিম অডিও আউটপুট উপভোগ করতে দেয়৷

লঞ্চের বিষয়ে মন্তব্য করতে গিয়ে, pTron এর প্রতিষ্ঠাতা ও সিইও জনাব আমীন খাজা বলেছেন, "প্রত্যেক আগ্রহী গেমারদের জন্য এমনকি ডিভাইস এবং ইয়ারফোনের মধ্যে সামান্যতম ব্যবধানও গেমের মধ্যে জীবন ও মৃত্যু হতে পারে। এটি মাথায় রেখে, আমরা TANGENT URBAN কে গেমিং, বিনোদন এবং কলের জন্য চূড়ান্ত নেকব্যান্ড হিসাবে ডিজাইন করেছি। তরুণ ট্রেন্ডসেটারদের জন্য নিখুঁত সঙ্গী যারা একটি সাশ্রয়ী মূল্যের মানের ইয়ারফোন খুঁজছেন, ট্যানজেন্ট আরবান হল ওয়্যারলেস অডিও সেগমেন্টে একটি ব্রেক-থ্রু এন্ট্রি যা সেরা অফার করে- ইন-ক্লাস 60-ঘণ্টা খেলার সময়, DSP ENC টেক, এবং AptSense 50ms গেমিং প্রযুক্তি। শক্তিশালী এবং বহুমুখী ট্যানজেন্ট আরবান তার প্রতিযোগীদের তুলনায় শীর্ষে উঠে এসেছে যেগুলি অবিশ্বাস্য লঞ্চ মূল্যে 2 গুণ দামে একই ধরনের চশমা সহ ওয়্যারলেস নেকব্যান্ড অফার করে। INR 799/- শুধুমাত্র।"

যেকোন ডিভাইসের সাথে দ্রুত এবং নির্বিঘ্ন 1-পদক্ষেপ জোড়ার জন্য সবচেয়ে উন্নত ব্লুটুথ v5.3 দিয়ে সজ্জিত, সম্পূর্ণ-নতুন ট্যানজেন্ট আরবান তাদের জন্য ডিজাইন করা হয়েছে যারা কল এবং সঙ্গীতের জন্য সর্বোত্তম চান, ব্যবহারকারীদের ওয়্যারলেস অডিও উপভোগ করতে দেয় অসীম. TrueSonic Bass বুস্ট টেকনোলজি সহ 10mm ডাইনামিক ড্রাইভার এবং দক্ষতার সাথে তৈরি EQ সহ, ট্যানজেন্ট আরবান সর্বোচ্চ পারফরম্যান্স অফার করে যাতে আপনি আপনার প্রিয় বাস-ভারী সঙ্গীতের প্রতিটি বিট অভিজ্ঞতা নিতে পারেন।

চৌম্বকীয় লকিং সহ মসৃণ এবং বহুমুখী ট্যানজেন্ট আরবান আইপিএক্স 4 রেটযুক্ত কানের টিপস ডিজাইনটি খেলাধুলা এবং সক্রিয় জীবনযাত্রার জন্য তৈরি করা হয়েছে যা আপনি ঘাম এবং পিষে গেলেও বজায় থাকে। নমনীয়তা এবং স্বাচ্ছন্দ্যকে সর্বাধিক করে, ট্যানজেন্ট আরবানের উদ্ভাবনী নকশাটি শব্দের সাথে আপস না করে দীর্ঘ সময়ের ব্যবহারের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে। ইউএসবি সি কুইক চার্জিং ক্ষমতা সহ, নেকব্যান্ড মাত্র 10 মিনিট চার্জে 4H প্লে অফার করে। নেকব্যান্ডটিতে সঙ্গীত ও কল নিয়ন্ত্রণ এবং ভয়েস সহকারী সক্রিয় করতে সহজ এবং টেকসই বোতাম নিয়ন্ত্রণ রয়েছে।

জীবনের তাড়াহুড়ো পিট্রন ট্যানজেন্ট আরবান ওয়্যারলেস নেকব্যান্ডের সাথে সামঞ্জস্য রেখে ডিজাইন করা আপনাকে প্রতিটি অনুষ্ঠানেই এগিয়ে যেতে দেয়, তা হোক একটি নৈমিত্তিক সকালের দৌড় বা জিমের ব্যস্ত ওয়ার্কআউট। ডুয়াল ডিভাইস কানেক্টিভিটি দিয়ে সজ্জিত, ট্যানজেন্ট আরবান অনলাইন কনফারেন্স, মিটিং, ক্লাস এবং দূরবর্তী অফিসের ভিতরে বা বাইরের জন্য একটি নিখুঁত ডিভাইস তৈরি করে।

pTron ট্যানজেন্ট আরবান তিনটি আকর্ষণীয় কালারওয়েতে আসে - আপনার দৈনন্দিন জীবনযাত্রার সাথে মানানসই ফ্যাভ ব্ল্যাক, ওশান গ্রিন এবং ম্যাজিক ব্লু এবং শুধুমাত্র 18 মে, দুপুর 12 টার পর থেকে INR 799/- এর একটি বিশেষ প্রারম্ভিক মূল্যে পাওয়া যাবে।

লঞ্চের জন্য, ট্যানজেন্ট আরবান শুধুমাত্র প্রথম 100 জন গ্রাহকের জন্য INR 99/- এর আকর্ষণীয় মূল্যে উপলব্ধ হবে

Latest tweets

Social Media


Download Android App
About Us

Kolkata Prime Time আমাদের নিউজ পোর্টাল সর্বশেষ প্রস্তাব ও ব্রেকিং নিউজ হয়.

Owner : DIBYENDU GHOSAL

স্বত্বাধিকারী : দিব্যেন্দু ঘোষাল

Contact: 9232119011

E-mail : kolkatapritime@gmail.com

Address :

Kolkata Prime Time, S.P. PALLY, REGENT PARK, KOLKATA- 700093

©️ সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Copyright 2019 | All Right Reserved by Kolkata Prime Time Group