মোবাইল অ্যাপ পেতে আপনার অ্যান্ড্রয়েড ফোনের প্লে-স্টোর থেকে ডাউনলোড করুন | নিজের এলাকার খবর জানাতে হোয়াটসঅ্যাপ করুন 9232119011
logo
Breaking News
ফেসবুক ও ইন্সটাগ্রামের নয়া কর্মসূচি হ্যাশট্যাগ দুর্গাপুজা | উৎসবের মেজাজে চুমুক দিয়ে পুজোর আনন্দ উপভোগ করতে নিয়ে এল টাটা টি গোল্ড | পোস্ট কোভিড রিকভারি ক্লিনিক চালু করল অ্যাপোলো হাসপাতাল | পি সেফ-রাহো সেফ -এর উদ্যোগে স্যানিটারি ন্যাপকিন বিতরণ | চিকিৎসার গাফিলতির অভিযোগ, জরিমানা হল হাসপাতালের বিরুদ্ধে | করোনা আবহে মৃৎশিল্পীদের রং বিতরণ বার্জার পেইন্টস কোম্পানি কর্তৃপক্ষের | যুবতীর শ্লীলতাহানির চেষ্টা, যুবককে মারধরের পর পুলিশের হাতে তুলে দিল ‘সাহসিনী' | পুজোয় তনিশক ও সেনকোর উপহারের ডালি | ‘হাতির হানায় মৃতের পরিবারের সদস্য চাকরি পাবেন’, ঘোষণা মুখ্যমন্ত্রীর | পুজোর আগে সুদিন ফিরছে নন্দকুমারের যাত্রাপাড়ায় |

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৮১ দিন পর গ্রেফতার হলেন রিয়া

2020-09-08 22:18:43
ভারত সদ্যপ্রাপ্ত সংবাদ স্লাইডার সাম্প্রতিক পোস্ট

নিজস্ব প্রতিবেদনঃ ছেলে সৌভিকের পর মেয়েকেও গ্রেফতার করা হতে পারে, এমনটাই আঁচ করেছিলেন রিয়া চক্রবর্তীর বাবা। আর তাঁর আঁচ সত্যি হল। মঙ্গলবার দুপুরে দীর্ঘ ৮১ দিন পর মাদক যোগে গ্রেফতার করা হল সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীকে। অভিনেত্রীর গ্রেফতারির খবর নিশ্চিত করেছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর ডেপুটি ডিরেক্টর কেপিএস মালহোত্রা। এর আগে রবি, সোম পর পর দু’দিন জেরার পর, আজও তাঁকে তলব করা হয়েছিল। কিছু ক্ষণ জেরার পর ওই অভিনেত্রীকে গ্রেফতার করে এনসিবি। বিকেল সাড়ে ৪টে নাগাদ তাঁর ডাক্তারি পরীক্ষা করা হয়। এর পর সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে তাঁকে আদালতে পেশ করা হয়। এ দিন রাতেই ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে তাঁকে আদালতে পেশ করা হয়। শুনানি চলে এনসিবি-র অফিস থেকেই। সেখানে উপস্থিত ছিলেন তাঁর আইনজীবীও।
তবে এমন কিছু যে একটা ঘটতে পারে, আগে থেকেই তা আঁচ করতে পেরেছিলেন রিয়ার আইনজীবী সতীশ মানেশিন্ডে। রিয়া গ্রেফতার হওয়ার জন্য প্রস্তুত বলে দিন কয়েক আগেই বিবৃতি দেন তিনি। মেয়ের বিরুদ্ধে মিডিয়া ট্রায়াল নিয়ে সরব হন রিয়ার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী। এর আগে, এ মামলায় তাঁর ভাই শৌভিক, সুশান্তের প্রাক্তন হাউসকিপার স্যামুয়েল মিরান্ডা ও প্রাক্তন রাঁধুনি দীপেশ সাওয়ান্তকে গ্রেফতার করেছে এনসিবি। এ মামলায় এ নিয়ে মোট ১০ জনকে গ্রেফতার করা হল।
এনসিবি তদন্ত শুরুর পর গত রবিবার থেকে পরপর তিনদিন রিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়। রবিবার ছ'ঘণ্টা, সোমবার আট ঘণ্টা জিজ্ঞাসাবাদের মুখে পড়েন রিয়া। মঙ্গলবার সকাল ১০ টা ৩০ মিনিট নাগাদ আবার এনসিবির দক্ষিণ মুম্বইয়ের অফিসে পৌঁছান অভিনেত্রী। সেখানে প্রায় পাঁচ ঘণ্টা জেরার পর দুপুরের পর রিয়াকে গ্রেফতার করা হয়। এনসিবির ডেপুটি ডিরেক্টর বলেন, 'রিয়াকে গ্রেফতার করা হয়েছে এবং পরিবারকে জানানোর প্রক্রিয়াও সম্পূর্ণ হয়েছে।' মামলায় এ নিয়ে মোট ১০ জনকে গ্রেফতার করা হল। অন্যদিকে রিয়ার গ্রেফতারির পর তাঁর আইনজীবী সতীশ মানশিন্ডে বলেছেন, "তিনটি কেন্দ্রীয় সংস্থা একটা মেয়েকে হেনস্থা করছেন,কারণ, তিনি একজন মাদকাসক্তকে ভালবেসেছিলেন যিনি কয়েক বছর ধরে মানসিক রোগে ভুগছিলেন এবং বেআইনিভাবে ওষুধ ও মাদক সেবনের জন্য আত্মহত্যা করেছেন।"
সুশান্তের মৃত্যুর ঘটনায় প্রথম থেকেই রিয়ার বিরুদ্ধে অভিযোগ তুলেছে অভিনেতার পরিবার। সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার যেমন অভিযোগ উঠেছে রিয়ার বিরুদ্ধে, তেমনই তাঁর ছেলেকে রিয়া খুন করেছেন বলে অভিযোগ জানিয়েছেন সুশান্তের বাবা কে কে সিং। একইসঙ্গে রিয়ার বিরুদ্ধে আর্থিক তছরুপের অভিযোগ আনেন সুশান্তের বাবা। সেই তদন্তে নামে ইডি। এনসিবি-র আগে সিবিআই ও ইডি-র জিজ্ঞাসাবাদের মুখোমুখি হন রিয়া।
প্রসঙ্গত, গত শুক্রবার একটানা জিজ্ঞাসাবাদের পর রাত ৯ টা নাগাদ মাদক সেবন ও পাচারের অভিযোগে রিয়ার ভাই সৌভিক চক্রবর্তীকে গ্রেফতার করে এনসিবি। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জেরার মুখে সৌভিক চক্রবর্তী স্বীকার করেছে প্রয়াত অভিনেতা সুশান্তের বাড়িতে রিয়ার নির্দেশেই আনা হত মাদক। আর সেই ড্রাগ কেনা হত স্যামুয়েল মিরান্ডার মাধ্যমেই।সুশান্ত সিং রাজপুতের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে আটক করে ইডি। রিয়ার গ্রেফতারির খবর প্রকাশ্যে আসতেই ‘সত্যমেব জয়তে ‘ উল্লেখ করে সোশ্যাল মিডিয়া জুড়ে পোস্টিং সুশান্ত অনুরাগীদের।
অন্যদিকে, রিয়ার গ্রেফতারের ঘটনা প্রকাশ্যে আসতেই সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডে লেখেন, ‘জাস্টিস৷ কোনও কিছুই এমনি হয় না৷ তুমি যা কাজ করো, তাই তোমার ভাগ্য নির্ধারণ করে৷ এটাই হল কর্ম! যেমন কর্ম তেমন ফল’। পাশাপাশি, রিয়ার গ্রেফতারের পর তার সমর্থনে নেমে আসেন সোনম কাপুর, স্বেতা বচ্চন, স্বরা ভাস্কর, নেহা ধুপিয়া, তাপসি পান্নু-এর মতো বলিউডের তাবড় তারকারা।

Latest tweets

Social Media


Download Android App
About Us

Kolkata Prime Time আমাদের নিউজ পোর্টাল সর্বশেষ প্রস্তাব ও ব্রেকিং নিউজ হয়.

Owner : DIBYENDU GHOSAL

স্বত্বাধিকারী : দিব্যেন্দু ঘোষাল

Contact: 9232119011

E-mail : kolkatapritime@gmail.com

Address :

Kolkata Prime Time, S.P. PALLY, REGENT PARK, KOLKATA- 700093

©️ সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Copyright 2019 | All Right Reserved by Kolkata Prime Time Group