মোবাইল অ্যাপ পেতে আপনার অ্যান্ড্রয়েড ফোনের প্লে-স্টোর থেকে ডাউনলোড করুন | নিজের এলাকার খবর জানাতে হোয়াটসঅ্যাপ করুন 9232119011
logo
Breaking News

সেনকোর ব্র্যান্ড অ্যাম্বাসেডর বলি অভিনেত্রী কিয়ারা

2021-10-08 22:13:23
ভারত বিনোদন সদ্যপ্রাপ্ত সংবাদ স্লাইডার সাম্প্রতিক পোস্ট
সেনকোর ব্র্যান্ড অ্যাম্বাসেডর বলি অভিনেত্রী কিয়ারা

 

নিজস্ব প্রতিবেদন: সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস, ভারতের অন্যতম বড় গহনা বিক্রেতা চেইন বলিউড অভিনেত্রী কিয়ারা আডবাণীকে তাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে স্বাক্ষর করেছেন। সে প্রচার করবে ব্র্যান্ড সেনকা গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের সম্পূর্ণ সোনার গহনার পরিসরও উন্মোচন করেছে তাদের প্রচারে নতুন স্লোগান -' এখনই সময়'

বিদ্যাবলন, দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া জোনাস অনুষ্কা শর্মা প্রমুখের মতো সেরা অভিনেতার বিভাগে স্মিতা পাতিল মেমোরিয়াল গ্লোবাল অ্যাওয়ার্ডের প্রাপক কিয়ারা আডবাণী এখনকার প্রাণবন্ত চেতনার প্রতিফলন ঘটান। তিনি স্বল্প সময়ের মধ্যে সবচেয়ে প্রতিশ্রুতিবান তারকা হিসেবে নিজের জন্য একটি জায়গা তৈরি করেছেন এবং ২০১৪ সালে বলিউডে নিজের অভিনয় জীবন শুরু করার পর থেকে তিনি শেরশাহ, গুড নিউজ, কবির সিং এবং এমএস ধোনির মতো একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন সিনেমা প্রেমীদের। সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এই প্রচার, যা অক্টোবর, ২০২১ থেকে প্রিন্ট এবং ডিজিটাল মাধ্যম জুড়ে চলবে, কিয়ারা আডবাণীর সঙ্গে গর্বের সঙ্গ উদযাপন করবে, একটি সুন্দর সূচনার মঞ্চ তৈরি করে।

নতুন প্রচারাভিযান সবাইকে মনে করিয়ে দেয় এখন থেকে সব টুকু ব্যবহার করা, এবং তথাকথিত 'সঠিক সময়ের' জন্য অপেক্ষা না করে সুযোগগুলি হাতছাড়া না করার কথা। 'সঠিক সময়' সর্বদা এখন এবং এটি মানুষকে যা করার পরিকল্পনা করেছে বা করার স্বপ্ন দেখে তা করতে উৎসাহিত করে। এটি একজনকে নতুন কিছু শুরু করতে এবং নিজের সেরা সংস্করণ আবিষ্কার করতে অনুপ্রাণিত করে।

এসোসিয়েশনের কথা বলতে গিয়ে বলিউড ডিভা কিয়ারা আডবাণী বললেন, "গহনা প্রতিটি মেয়ের জীবনে একটি বিশেষ স্থান অধিকার করে, তাই সঠিকটি বেছে নেওয়া খুবই গুরুত্বপূর্ণ। সেনকো গোল্ড এবং ডায়মন্ডসের মতো ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হতে পেরে আমি আনন্দিত। বছরের পর বছর ধরে গ্রাহকের আস্থা অর্জন করেছে এই সংস্থা। সংস্থা তার বিখ্যাত কারিগরদের করা সেরা ডিজাইনের চমৎকার এবং অনন্য গহনার জন্য বিখ্যাত।"

অনুষ্ঠানে কথা বলতে গিয়ে, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের সিইও শুভঙ্কর সেন বলেন, "সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস আমাদের ব্র্যান্ডের নতুন মুখ হিসেবে বলিউড ইয়ুথ আইকন কিয়ারা আডবাণীর সঙ্গে যুক্ত হতে পেরে গর্বিত। কিয়ারা আজকের তরুণীদের জন্য অনুপ্রেরণা এবং 'এখন সময়' এর মর্মকে ব্যক্ত করে। "

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস তাদের হালকা ওজনের এবং হাতে তৈরি গহনার জন্য বিখ্যাত এবং ব্র্যান্ডের শক্তি তার বাংলা কারিগরদের নিপুণ কারুকাজ নিহিত রয়েছে। ভোক্তাদের কাছে পৌঁছানোর জন্য ভারত জুড়ে ১২০টির ও বেশি দোকান সর্বোপরি প্রণালী গ্রহণ করেছে । সম্প্রতি, সংস্থা ডিজি গোল্ড নামে একটি অনলাইন সোনার লেনদেনের প্ল্যাটফর্ম চালু করেছে যা ৯৯৫ বিশুদ্ধতার ২৪ ক্যারেট সোনায় বিনিয়োগের জন্য সবচেয়ে নির্ভরযোগ্য এবং স্বচ্ছ প্ল্যাটফর্ম।

জিউস স্পোর্টস এন্টারটেইনমেন্ট আর্ট প্রাইভেট লিমিটেড কিয়ারা আডবাণী এবং সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এক সঙ্গে হবার ক্ষেত্রে সহায়ক ছিল।

Latest tweets

Social Media


Download Android App
About Us

Kolkata Prime Time আমাদের নিউজ পোর্টাল সর্বশেষ প্রস্তাব ও ব্রেকিং নিউজ হয়.

Owner : DIBYENDU GHOSAL

স্বত্বাধিকারী : দিব্যেন্দু ঘোষাল

Contact: 9232119011

E-mail : kolkatapritime@gmail.com

Address :

Kolkata Prime Time, S.P. PALLY, REGENT PARK, KOLKATA- 700093

©️ সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Copyright 2019 | All Right Reserved by Kolkata Prime Time Group