মোবাইল অ্যাপ পেতে আপনার অ্যান্ড্রয়েড ফোনের প্লে-স্টোর থেকে ডাউনলোড করুন | নিজের এলাকার খবর জানাতে হোয়াটসঅ্যাপ করুন 9232119011
logo
Breaking News

হাওয়া বদলের গান

2022-11-08 20:35:00
কলকাতা বিনোদন সদ্যপ্রাপ্ত সংবাদ স্লাইডার সাম্প্রতিক পোস্ট
হাওয়া বদলের গান

নিজস্ব প্রতিনিধি: ২৬ জন বাংলা গায়ক/ গীতিকার/সুরকারদের দ্বারা এক অভিনব উদ্যোগ। "হাওয়া বদলের গান" একটি অডিও-ভিজ্যুয়াল সিরিজ যেখানে ২৬ জন গায়ক-গীতিকার লেখক রয়েছে যারা ৩৩টি অপ্রকাশিত রচনা এবং জনপ্রিয় ব্যাখ্যার ৭টি কভার সংস্করণ পরিবেশন করবে জনপ্রিয় গানের। 

উইন্ড অফ চেঞ্জ রেস্টো ক্যাফের মালিক অমিত মন্ডল, যিনি এই প্রকল্পে বিনিয়োগ করেছেন, বলেছেন, “উইন্ড অফ চেঞ্জ-এ বাংলা মিউজিককে সমর্থন করা আমাদের উদ্দেশ্য ছিল, এইভাবে আমরা স্বাধীন বাঙালি শিল্পীদের জন্য লাইভ শো এবং বাসিং-এর জন্য জায়গা উৎসর্গ করেছি। ক্যাফে অনেক স্বাধীন বাঙালি শিল্পী সৃজনশীলতা এবং ব্যস্ততার একটি নতুন তরঙ্গের সূচনা করতে দেখে এটি উত্তেজনাপূর্ণ যা বাংলার সঙ্গীতকে ভারতের সঙ্গীত মানচিত্রে দৃঢ়ভাবে ফিরিয়ে দেবে। আমরা তাদের সাথে অংশীদারি করতে প্রতিশ্রুতিবদ্ধ থাকি এবং প্রত্যেককে তাদের উচ্চাকাঙ্ক্ষা অর্জনের সুযোগ প্রদান করি।"

স্বাধীন শিল্পী, অভিষেক চক্রবর্তী এবং সুরকার যিনি এই বিশাল প্রকল্পের জন্য সবাইকে একত্রিত করেছেন, তিনি বলেন, “সঙ্গীত সবসময়ই বাঙালি সংস্কৃতি এবং পরিচয়ের অবিচ্ছেদ্য অংশ। বাঙালি শিল্পীরা শুধু বাংলায় নয়, জাতীয় ও আন্তর্জাতিক স্তরে সঙ্গীতের সংবেদনশীলতাকে রূপ দিয়েছেন। এই প্রকল্পের সাথে জড়িত শিল্পীরা বাংলা জনপ্রিয় সংস্কৃতি এবং সঙ্গীতের মধ্যে সাংস্কৃতিক সম্পর্ককে পুনরায় কল্পনা করতে এবং একটি সমসাময়িক শিল্পের জায়গায় বাংলার অনাবিষ্কৃত প্রতিভা প্রদর্শন করতে চায়। ফিল্ম সাউন্ডট্র্যাকগুলি শ্রোতাদের কাছে আরও পরিচিত হতে পারে, তবে বাংলায় ধ্রুপদী লোক, পপ এবং রকের মতো বৈচিত্র্যময় ক্ষেত্রে স্বাধীন সঙ্গীতশিল্পীদের কাজ প্রদর্শনের দীর্ঘ ইতিহাস রয়েছে। সমষ্টির লক্ষ্য হল এই উত্তরাধিকারকে এমন একটি স্থান প্রতিষ্ঠা করার জন্য ব্যবহার করা যেখানে নতুন এবং আগত শিল্পীরা নিজেদের এবং তাদের সমসাময়িকদের জন্য তাদের প্রতিভা এবং তাদের নৈপুণ্যের প্রতি নিবেদিত বৃহত্তর দর্শকদের সামনে প্রদর্শন করার সুযোগ তৈরি করতে পারে।”

রঞ্জন প্রসাদ, শিলাজিৎ মজুমদার, রূপম ইসলাম, অনুপম রায়, সিদ্ধার্থ রায় (সিধু) লোপামুদ্রা মিত্র, সুরজিৎ চ্যাটার্জি, অরিজিৎ মজুমদার, উপল সেনগুপ্ত এবং গৌরব চ্যাটার্জি (গাবু) এবং তিমির বিশ্বাস এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Latest tweets

Social Media


Download Android App
About Us

Kolkata Prime Time আমাদের নিউজ পোর্টাল সর্বশেষ প্রস্তাব ও ব্রেকিং নিউজ হয়.

Owner : DIBYENDU GHOSAL

স্বত্বাধিকারী : দিব্যেন্দু ঘোষাল

Contact: 9232119011

E-mail : kolkatapritime@gmail.com

Address :

Kolkata Prime Time, S.P. PALLY, REGENT PARK, KOLKATA- 700093

©️ সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Copyright 2019 | All Right Reserved by Kolkata Prime Time Group